• রবিবার, ১৯ মে ২০২৪, ১০:৩১ অপরাহ্ন |
  • Bangla Version
নিউজ হেডলাইন :
করোনা শনাক্তের হার ১৫ শতাংশের বেশি, মৃত্যু ১ স্পিকার্স কনফারেন্স শেষে দেশে ফিরেছেন শিরীন শারমিন চৌধুরী ওএমএস বিতরণে গাফিলতি হলে কঠোর ব্যবস্থা : খাদ্যমন্ত্রী যশোর-নড়াইল মহাসড়কে গাছ না কাটতে হাইকোর্টের স্থিতাবস্থা সোমবার থেকে ৬৫ দিন সমুদ্রে মাছ ধরায় নিষেধাজ্ঞা পায়রা বন্দরের সঙ্গে সড়ক ও রেলের কানেকটিভিটি বাড়াতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের নির্দেশ ঢাকায় ব্যাটারিচালিত রিকশা, লক্কড়ঝক্কড় যান চালালে শাস্তি: বিআরটিএ ভোট দিতে নিষেধ করা বিএনপির গণতান্ত্রিক অধিকার: ইসি আলমগীর উপজেলা নির্বাচন : দ্বিতীয় ধাপে ৪৫৭ প্লাটুন বিজিবি মোতায়েন উপজেলা পরিষদ নির্বাচনে অধিকাংশ প্রার্থী ক্ষমতাশীল দলের: টিআইবি ‘কিরগিজস্তানে বাংলাদেশি শিক্ষার্থীদের গুরুতর আহতের খবর পাওয়া যায়নি’ সুষ্ঠ ভোটে ডিজিটাল পদ্ধতি দরকার  অভয়নগরে শিক্ষার্থীদের উপবৃত্তি বাস্তবায়ন ও মনিটরিং সম্পর্কিত প্রশিক্ষণ অভয়নগরে সরকারীভাবে ধান চাল সংগ্রহের উদ্বোধন অভয়নগরে মেধা অন্বেষন ও কুইজ প্রতিযোগীতা অনুষ্ঠিত অভয়নগরে দুদক কর্তৃক সততা স্টোরের অর্থ ও শিক্ষা উপকরণ বিতরণ

মোহাম্মাদপুরে তিন হাজার টাকা পরিশোধ করতে না পারায় পূর্ব শত্রুতায় খুন

নিজস্ব প্রতিবেদক : পূর্ব শত্রুতায় নির্মম ভাবে খুন করা হয় মো. আলমগীর হোসেন (৩৮) কে। আলমগীরের স্ত্রী শাহনাজ বেগম বলেন আমার দুটি সন্তানকে এতিম করে দিলো, এখন আমি কিভাবে কি করবো। ঘটনাটি ঘটেছে ঢাকা উদ্যান উড়ালপঙ্খী লেগুনা স্ট্যান্ডের পাশে গত ৩০/০৬/২০২১ ইং।
স্থানীয় সূত্রে জানা যায়, মাদ্রাসায় পড়ুয়া সন্তানের জন্য দুপুরে খাবার দিতে গিয়ে বাসায় ফেরার পথে মোহাম্মাদপুর ঢাকা উদ্যান গেটে উড়ালপঙ্খি লেগুনা স্ট্যান্ডে এ ঘটনা ঘটে। সন্ত্রাসীরা সিএনজি থেকে আলমগীর হোসেন (আলি) কে জোর করে নামিয়ে এলোপাতাড়ি আঁঘাত করে। পরে স্থানীয়রা উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় আলমগীর গত ৫/৭/২০১২ ইং তারিখে মারা যায়। এ ঘটনায় রাজধানীর আদাবর থানা একটি হত্যা মামলা হয়েছে। মামলা নং ( ৬)। এবিষয় মামলার তদন্ত অফিসার এসআই অপূর্ব কুমার বলেন, এই মামলার মোট ৯ জন আসামির মধ্যে (৭)সাতজনকেই গ্রেফতার করতে সক্ষম হয়েছি এবং প্রধান আসামি আলমগীর (টমাটু আলমগীর) ও তার সহযোগী ইতিমধ্যে আদালতে শিকার উক্তি দিয়েছে। তারা এই মামলায় জড়িত ঘটনার বিবরণ উল্লেখ করে জবানবন্দি দিয়েছে। তিনি আরো বলেন এই মামলাটি শতভাগ নিরপেক্ষ ভাবে তদন্ত করা হচ্ছে। আশাকরি ভুক্তভোগীরা শতভাগ বিচার পাবে।

স্থানীয় ও ভুক্তভোগীর পরিবারের দাবি এই মামলায় কেউ যেনো ছাড় না পায়। মৃত্যু আলমগীরের স্ত্রী শাহনাজ বেগমের দুই ছেলে রয়েছে বড় ছেলে জীবন (১৪) ছোট ছেলে জুনায়েদ (৭) ঘটনার প্রত্যক্ষদর্শি শুভ এবং সিএনজি যাত্রী মনজু বলেন, আমরা সিএনজিতে করে চাঁদ উদ্যান আসার পথে ঢাকা উদ্যান মোড়ে উড়াল পাখি স্ট্যান্ডে পৌঁছেলে সিএনজিটি আসামিরা গতিরোধ করে এবং সিএনজি থেকে আমাদের জোর করে নামিয়ে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। সাথে সাথে আলমগীর মাটিতে ঢলে পড়ে। পরে তাকে হাসপাতালে নেওয়া হয় এর বেশি কিছু দেখিনি।
অন্য এক অনুসন্ধানে জানা যায় নিহত আলমগীরের কাছে তিন হাজার টাকা পাওনা ছিলো টমাটো আলমগীরের এরই সূত্রে এ ঘটনা ঘটে বলে জানা যায়।
যেহেতু ঘটনাটি উরাল পাখি স্ট্যান্ডের সংলগ্নে তাই এবিষয়, ঢাকা উদ্যান উড়াল পাখি স্ট্যান্ডের পরিচালক ১০০ নং ওয়ার্ড যুবলীগ নেতা মো. বাচ্চু মিয়া বলেন এই ঘটনাটি যে-ই ঘটিয়েছে আমি চাই তাদের চলমান আইনে সঠিক বিচার হউক।
এবং আইনশৃঙ্খলা বাহিনীকে আসামি ধরিয়ে দেওয়ায় যথেষ্ট সহযোগিতা করেছেন বলে তিনি জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.